কুমিল্লা

মেয়েকে কুপিয়ে হত্যার পর মাটিচাপা দিলেন বাবা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৯:৫৯ পিএম, ১৩ অক্টোবর ২০২৪
ফাইল ছবি

কুমিল্লা সদর দক্ষিণে কথা না শুনায় মারিয়া (৫) নামে এক শিশুকে কুপিয়ে হত্যার পর মাটিচাপা দিয়েছেন পাষণ্ড বাবা। এ ঘটনায় অভিযুক্ত তাজুল ইসলামকে (৪২) আটক করেছে পুলিশ।

রোববার (১৩ অক্টোবর) সন্ধ্যায় জোড়কানন পূর্ব ইউনিয়নের নির্ভয়পুর গ্রাম থেকে মরদেহ উদ্ধার করা হয়।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রফিকুল ইসলাম জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিকেলে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে উপজেলার নির্ভয়পুর গ্রামে পুলিশ পাঠানো হয়। সেখানে স্থানীয়দের সহায়তায় পুলিশ অভিযুক্ত তাজুল ইসলামকে আটক করে। পরে তার দেওয়া তথ্যমতে বাড়ির পাশের চিতাঘোলা নামক স্থানে মাটিচাপা দেওয়া মারিয়াকে উদ্ধার করে পুলিশ। মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাজুল ইসলাম পুলিশকে জানায়, শুক্রবার সকাল ১০টার দিকে মারিয়াসহ তিনি গাছের চারা রোপণ করতে যান। একপর্যায়ে মেয়েকে একটি গাছের ঢাল নিয়ে আসতে বলেন তিনি। সে কথা না শুনায় রাগান্বিত হয়ে তার হাতে থাকা দাও দিয়ে কুপ দিলে মেয়ে মারিয়া ঘটনাস্থলেই মারা যান। পরে দ্রুত সময়ের মধ্যে তাকে পাশে চিতাঘোলা নামক স্থানে মাটিচাপা দিয়ে বাড়িতে চলে যান।

জাহিদ পাটোয়ারী/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।