টাঙ্গাইলে নিত্যপণ্যের বাজারে বিশেষ টাস্কফোর্সের অভিযান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৫:১৩ পিএম, ১৩ অক্টোবর ২০২৪

টাঙ্গাইলে নিত্যপণ্যের বাজার পরিস্থিতি তদারকি ও পর্যালোচনায় গঠিত বিশেষ টাস্কফোর্স অভিযান পরিচালনা করেছে। রোববার (১৩ অক্টোবর) সকালে পৌরসভার আমিন বাজার এলাকার পাইকারি ও খুচরা বাজারে বিশেষ টাস্কফোর্স কমিটির আহ্বায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জিয়াউল ইসলাম চৌধুরীর নেতৃত্বে ওই অভিযান চালানো হয়।

এ সময় বিশেষ টাস্কফোর্স কমিটির সদস্যরা নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর বেশকটি পাইকারি ও খুচরা দোকানে অভিযান চালিয়ে মূল্য সম্পর্কে দোকান মালিকদের সর্তক করেন। এছাড়া কয়েকটি দোকানে পণ্য বিক্রির মূল্য তালিকা না থাকায় জরিমানা করা হয়।

টাঙ্গাইলে নিত্যপণ্যের বাজারে বিশেষ টাস্কফোর্সের অভিযান

অভিযানে বিশেষ টাস্কফোর্স কমিটির সদস্য সচিব ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সিকদার শাহীনুর আলম, সদস্য ক্যাবের (কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আবু জুবায়ের উজ্জ্বল ও কৃষি বিপণন অধিদপ্তরের প্রতিনিধি মো. লিয়াকত আলীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এআরটি/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।