নাটোরে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০২:২৯ পিএম, ১৩ অক্টোবর ২০২৪
ফাইল ছবি

নাটোরের বড়াইগ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে তোরাব আলী (৫৬) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় উভয় পক্ষের ৬-৭ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১৩ অক্টোবর) সকালে উপজেলার গোপালপুর ইউনিয়নের রাজাপুর নটাবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তোরাব আলী উপজেলার রাজাপুর নটাবাড়িয়া এলাকার সোলেমান আলীর ছেলে। তিনি পেশায় একজন কৃষক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে জমি নিয়ে উপজেলার নটাবাড়িয়া এলাকার তোরাব আলীর সঙ্গে ফুফাতো ভাই রানা খানের বিরোধ চলছিল। সকালে তোরাব আলী তার কলার জমির পানি নিষ্কাশনের জন্য নালা কেটে পানি বের করছিলেন। এ নিয়ে তোরাব আলীর সঙ্গে রানার তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে ধারালো হাসুয়ার আঘাতে তোরাব আলী ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত হন রানা খান। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

সংঘর্ষে দুই পক্ষের অন্তত ৬-৭ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

রেজাউল করিম রেজা/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।