রংপুরে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০২:২৬ পিএম, ১৩ অক্টোবর ২০২৪
ফাইল ছবি

রংপুরের পীরগাছায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত বৃদ্ধার (৭৫) মৃত্যু হয়েছে। রোববার (১৩ অক্টোবর) সকালে লালমনিরহাট-সান্তাহার রেল সেকশনের পীরগাছার চৌধুরানী-কান্দি সড়ক সংলগ্ন ক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন বোনারপাড়া (জিআরপি) রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম তালুকদার।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে লালমনি এক্সপ্রেস ট্রেনটি লালমনিরহাটের দিকে যাচ্ছিল। পথিমধ্যে সকাল ৭টার দিকে চৌধুরানী-কান্দি রেলক্রসিং অতিক্রম করলে এক বৃদ্ধা নারীর ছিন্নভিন্ন মরদেহ পড়ে থাকতে দেখা যায়। তবে তাৎক্ষণিকভাবে তার পরিচয় শনাক্ত করা যায়নি।

পীরগাছা রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার জেনারুল ইসলাম বলেন, লালমনি এক্সপ্রেস ট্রেনটি সকাল ৭টা নাগাদ ওই ক্রসিং পার হচ্ছিল। এসময় কাটা পড়ে ওই নারীর মৃত্যু হয়।

বোনারপাড়া (জিআরপি) রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম তালুকদার বলেন, বৃদ্ধা নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ছিন্নভিন্ন মরদেহের কারণে তাৎক্ষণিকভাবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে পরিচয় নিশ্চিত হলে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

জিতু কবীর/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।