দৌলতদিয়ায় আধিপত্য নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৯:৩৮ এএম, ১৩ অক্টোবর ২০২৪

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফারুক হোসেন (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা।

শনিবার (১২অক্টোবর) রাতে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফারুক হোসেন দৌলতদিয়া ইউনিয়নের সোহরাব মন্ডল পাড়ার পল্লী চিকিৎসক শহিদ ডাক্তারের ছেলে এবং ছাত্রদলের একজন কর্মী বলে জানা গেছে।

জানা গেছে, দৌলতদিয়া রেলস্টেশন ও যৌনপল্লী এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার রাত সাড়ে ৯টার দিকে ফারুকের সঙ্গে কথা কাটাকাটি হয় স্থানীয় রিপন ও তার সহযোগীদের। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে ফারুকের মাথা, পিঠ, পা ও হাতে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করেন তারা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. শরীফ আল রাজীব জানান, প্রাথমিকভাবে তাদের ধারনা ফুটবল টুর্নামেন্টের চাঁদা তোলাকে কেন্দ্র করে দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

রুবেলুর রহমান/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।