ফ্রিজ বিস্ফোরিত হয়ে ব্যাংকে আগুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৮:২৭ এএম, ১৩ অক্টোবর ২০২৪

সাতক্ষীরায় এসবিএসি ব্যাংকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

শনিবার (১২ অক্টোবর) রাত ১০টার দিকে সাতক্ষীরা শহরের সুলতানপুরে ব্যাংকটির ভবনে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

সাতক্ষীরা ফায়ার সার্ভিস স্টেশনের উপসহকারী পরিচালক সাইফুজ্জামান বলেন, ‘ব্যাংকের ভেতরে থাকা একটি ফ্রিজ বিস্ফোরিত হয়ে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিস সেখানে এসে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি। ব্যাংকের ভল্ট ও অন্যান্য জিনিসপত্র অক্ষত রয়েছে।’

ফ্রিজ বিস্ফোরিত হয়ে ব্যাংকে আগুন

এসবিএসি ব্যাংকের সাতক্ষীরা শাখার ম্যানেজার জিএম আব্দুল কাদের বলেন, ভবনের পেছনের বাড়ি থেকে ধোঁয়ার কুণ্ডলী দেখে বাড়ির লোকজন সিকিউরিটি গার্ড মামুন গাজী ও ইউনুস আলীকে বিষয়টি জানায়। পরবর্তীতে সিকিউরিটি গার্ডরা আমাকে জানালে আমি তাৎক্ষণিক ফায়ার সার্ভিসে খবর দেই। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। কিচেনে থাকা একটি ফ্রিজ পুড়ে গেছে। তবে ভেতরে তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

আহসানুর রহমান রাজীব/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।