ভোলায় পুকুরে ডুবে আরও দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৬:৫২ পিএম, ১২ অক্টোবর ২০২৪
ফাইল ছবি

ভোলার চরফ্যাশনে পুকুরে ডুবে আরিয়ান (৫) ও জুবায়েদ (৪) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (১২ অক্টোবর) দুপুরে উপজেলার ওমরপুর ইউনিয়নের মৃধা বাড়িতে এ ঘটনা ঘটে।

আরিয়ান উপজেলার ওমরপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মো. সুমনের ছেলে ও জুবায়েদ একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মো. ইউসুফের ছেলে।

স্বজনরা জানায়, আরিয়ান তার মাসহ খালার বাড়িতে বেড়াতে আসে। দুপুরে খালাতো ভাই জোবায়েদকে নিয়ে বসতঘরের পাশের পুকুরে গোসল করতে যায়। অনেকক্ষণ তাদের না পেয়ে স্বজনরা পুকুরে তাদের ভাসতে দেখেন। পরে তাদের উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, ওই শিশুদের পরিবার থেকে কোনো অভিযোগ করেনি।

এর আগে সকালে পৃথক স্থানে পানিতে ডুবে জাইফা (৩) ও সাইফুল ইসলাম (২) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। এদের মধ্যে জাইফা ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মো. শেখ ফরিদের মেয়ে ও সাইফুল ইসলাম একই উপজেলার ধনিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নবীপুর গ্রামের মো. নূরন্নবীর ছেলে।

জুয়েল সাহা বিকাশ/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।