এক ঘণ্টার জন্য শিশু বিষয়ক কর্মকর্তা হলো নূর ফাতেমা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ১২ অক্টোবর ২০২৪

ভোলায় এক ঘণ্টার জন্য শিশু বিষয়ক কর্মকর্তা হয়েছে দশম শ্রেণির ছাত্রী নূর ফাতেমা (১৫)। শনিবার (১২ অক্টোবর) দুপুর দেড়টার দিকে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. আখতার হোসেন তাকে এক ঘণ্টার জন্য প্রতীকী দায়িত্ব পালনের সুযোগ দেন।

নূর ফাতেমা ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। সে ভোলা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের শরাফত হোসেনের মেয়ে। আন্তর্জাতিক কন্যাশিশু দিবসে একটি বেসরকারি সংস্থার আয়োজনে প্রতীকী এ দায়িত্ব পায় সে।

এক ঘণ্টার জন্য শিশু বিষয়ক কর্মকর্তা হলো নূর ফাতেমা

এসময় ভোলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও বেসরকারি সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল, ইয়েস বাংলাদেশ, ন্যাশনাল চিলড্রেনস টাস্কফোর্স এনসিটিএফের স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।

নূর ফাতেমা বলেন, এক ঘণ্টার জন্য জেলা শিশুবিষয়ক কর্মকর্তার দায়িত্ব পালন করে খুবই খুশি। জেলার সব নারী-শিশুর সম্পূর্ণ নিরাপত্তা নিশ্চিত ও ভোলা জেলাকে নারী-শিশুবান্ধব, ইভটিজিং এবং বাল্যবিবাহমুক্ত জেলা গড়ার সুপারিশ করে সে।

জুয়েল সাহা বিকাশ/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।