ময়মনসিংহে বন্ধ ট্রেন চালুর দাবিতে মানববন্ধন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৯:০১ পিএম, ১১ অক্টোবর ২০২৪

করোনাকালীন সময়ে বন্ধ হওয়া ময়মনসিংহ-ভৈরব বাজার লোকাল ও ঢাকা-ময়মনসিংহগামী ঈশা খাঁ এক্সপ্রেস চালুর দাবিতে মানববন্ধন হয়েছে। শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে গৌরীপুর জংশন স্টেশনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে উজ্জ্বল চন্দ্র রবিদাস, আব্দুর রাকিব পলাশ, বিশ্বজিৎ কুমার চন্দ, সাইদুর রহমান লিংকন, সুলতান ইসলাম, মীর হোসেন মীরন, আব্দুল কাইয়ুম, সালাহ উদ্দিন মোহাম্মদ সেলিম, সৌমিত্র চন্দ্র দাস, ইসমাঈল হোসেন, আবুল কালাম, মো. সোহেল, মিজানুর রহমান, মো. আলামিন ও মো. রমজান আলী প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, করোনাকালীন সময়ে বন্ধ সব ট্রেন চালু হলেও অদৃশ্য কারণে ময়মনসিংহ-ভৈরব বাজার লোকাল ও ঢাকা-ময়মনসিংহগামী ঈশাখাঁ এক্সপ্রেসসহ ৩টি ট্রেন অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়। এতে যাত্রীদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে। এ দুর্ভোগ থেকে রক্ষা পেতে তিনটি ট্রেন ফের চালুর দাবিতে দাবি জানান তারা।

মঞ্জুরুল ইসলাম/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।