পূজামণ্ডপের ফটকের ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগে বৃদ্ধ আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৪:২০ পিএম, ১১ অক্টোবর ২০২৪

রাজশাহীতে পূজামণ্ডপের ফটকের ব্যানার ও কাপড় ছিঁড়ে ফেলার অভিযোগে দেল মোহাম্মদ (৬০) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১১ অক্টোবর) ভোর ৪টার দিকে মহানগরীর বোয়ালিয়া থানার শাহমখদুম কলেজ এলাকায় এ ঘটনা ঘটে।

আটক দেল মোহাম্মদ (৬০) মোহনপুর উপজেলার জাহানাবাদ তশোপাড়া এলাকার লাহারের ছেলে। তিনি মানসিক প্রতিবন্ধী বলে জানিয়েছেন এলাকাবাসী ও পুলিশ।

পূজামণ্ডপের ফটকের ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগে বৃদ্ধ আটক

পুলিশ জানায়, পূজামণ্ডপের জন্য নির্মিত ফটকের ব্যানার ও কাপড় ছিঁড়ে দৌড়ে পালানোর সময় স্থানীয় লোকজন দেল মোহাম্মদকে ধাওয়া করেন। পরে নগরীর আলুপট্টি মোড় এলাকায় ধরে পিটুনি দিলে তিনি অজ্ঞান হয়ে রাস্তায় পড়ে যান। ১০-১৫ মিনিট পরে জ্ঞান ফিরলে তাকে জিজ্ঞাসাবাদ করা করা হয়। একপর্যায়ে তিনি তার নাম দেল মোহাম্মদ বলে জানান।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত হন। এসময় পূজা উদযাপন কমিটি ও স্থানীয় লোকজন তাকে পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীর হাতে তাকে তুলে দেন। পরে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী মাসুদের উপস্থিতিতে মন্দির কমিটির কাছে লিখিত নিয়ে আটক ব্যক্তিকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ওসি মেহেদী মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দেল মোহাম্মদকে থানায় রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদে তাকে সুস্থ মস্তিস্কের মনে হয়নি। তার কথাবার্তা বেশ অসংলগ্ন মনে হচ্ছে। প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে, তার মানসিক কোনো সমস্যা রয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাখাওয়াত হোসেন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।