থানা থেকে লুট হওয়া রাইফেল মিললো পল্লীবিদ্যুতের ঝোপে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৮:৪৭ এএম, ১১ অক্টোবর ২০২৪

নোয়াখালীর বেগমগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির ঝোপ থেকে একটি .২২ বোর রাইফেল উদ্ধার করেছে র‍্যাব। ধারণা করা হচ্ছে, এটি থানা থেকে লুট হওয়া অস্ত্র।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে আলাইয়ারপুর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ সমিতির (বেগমগঞ্জ-২) ঝোপের আড়াল থেকে অস্ত্রটি উদ্ধার করা হয়।  

র‍্যাব-১১ (সিপিসি-৩) নোয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

তিনি বলেন, র‍্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিকেল ৫টার দিকে আমিন বাজারের দাসেরপুলের পশ্চিম পাশে পল্লী বিদ্যুৎ সমিতির সামনে ডান পাশের ঝোপের আড়াল থেকে রাইফেলটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

মো. গোলাম মোর্শেদ আরও বলেন, ৫ আগস্ট নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলার বিভিন্ন থানায় আক্রমণ করে পুলিশকে মেরে বহু অস্ত্র লুট করে দুর্বৃত্তরা। অস্ত্রটি যে কোনো থানা থেকে লুট করা হতে পারে। এটি বেগমগঞ্জ মডেল থানায় জমা দেওয়া হয়েছে।

ইকবাল হোসেন মজনু/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।