ব্রিগেডিয়ার জেনারেল মাজহার আল কবির

একটি মহল সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা করছে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৫:২৫ পিএম, ১০ অক্টোবর ২০২৪

সেনাবাহিনীর ২১ পদাতিক বিগ্রেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মাজহার আল কবির খোকন বলেছেন, একটি মহল দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা করছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) গোপালগঞ্জে পূজামণ্ডপ পরিদর্শন শেষে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ওই মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা তথ্য ও গুজব ছড়িয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা চালাবে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসময় তিনি মন্দির কমিটির সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন। পূজা পালনে কোনো সমস্যার সম্মুখীন হলে তাৎক্ষণিক সেনাবাহিনীসহ স্থানীয় প্রশাসনকে জানানে পরামর্শ দেন তিনি।

একটি মহল সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা করছে

এরআগে বেলা ১১টা থেকে জেলার ওরাকান্দি ঠাকুরবাড়ি সার্বজনীন মন্দির, শ্রী শ্রী গণেশ আশ্রম সার্বজনীন মন্দির, কোটালিপাড়া কেন্দ্রীয় সার্বজনীন কালিমন্দির এবং কোটালিপাড়া শ্রী শ্রী গণেশ পাগল কেন্দ্রীয় সেবাশ্রমসহ বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন তিনি।

তার সঙ্গে ১০ ইবির অধিনায়ক ও গোপালগঞ্জ আর্মি ক্যাম্প কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মো. মাকসুদুল আলম, মেজর মো. আকিকুর রহমান রুশাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।