এক সেকেন্ডের জন্যও মণ্ডপ খালি রাখা যাবে না: জি কে গউছ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ১০ অক্টোবর ২০২৪

পূজা মণ্ডপগুলোর নিরাপত্তা নিশ্চিতকরণে দায়িত্বরতদের বিভিন্ন পরামর্শ দিয়ে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জি কে গউছ বলেছেন, মনে রাখতে হবে এবারের পূজা কোনো রাজনৈতিক সরকারের আমলে হচ্ছে না। হচ্ছে অন্তর্বর্তী সরকারের আমলে।

তিনি বলেন, কোনো অবস্থাতেই যেন বিন্দুমাত্র ঝামেলা না হয়। এক সেকেন্ডের জন্যও মণ্ডপ খালি রাখা যাবে না। যদি কোনো বিশৃঙ্খলা হয় তাহলে নিরাপত্তায় নিয়োজিতদের দায়-দায়িত্ব নিতে হবে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল থেকে হবিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে এসব কথা বলেন বিএনপি নেতা জি কে গউছ।

এক সেকেন্ডের জন্যও মণ্ডপ খালি রাখা যাবে না: জি কে গউছ

জি কে গউছ আরও বলেন, আমরা জানি দুষ্ট লোকজন দুষ্টামি করতে পারে। তাই বিএনপি সারাদেশেই মণ্ডপগুলোতে নজর রাখছে। এসময় পূজা নির্বিঘ্নে করতে আইনশৃঙ্খলা বাহিনীসহ সবার সহযোগিতা কামনা করেন তিনি।

এসময় তার সঙ্গে ছিলেন বিএনপির যুগ্ম-আহ্বায়ক ইসলাম তরফদার তনু, আজিজুর রহমান কাজল, যুবদল সদস্য সচিব সফিকুর রহমান সেতু প্রমুখ।

এরআগে পূজামণ্ডপের নিরাপত্তা নিশ্চিতে নেতাকর্মীদের নিয়ে একাধিক কমিটি গঠন করেন দলটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জি কে গউছ।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।