বিএনপির অফিস ভাঙচুর: ইউপি চেয়ারম্যান গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৮:৫০ এএম, ১০ অক্টোবর ২০২৪

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ঢাকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান ভূঁইয়া রুবেলকে (৪৫) গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (৯ অক্টোবর) রাত ৮টার দিকে কিশোরগঞ্জ শহরের উকিলপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল।

লুৎফর রহমান ভূঁইয়া রুবেল মিঠামইন উপজেলার ঢাকী ইউনিয়নের আতপাশা গ্রামের আব্দুর রব ভূঁইয়ার ছেলে।

র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির বুধবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গত ৫ অক্টোবর বিকেল ৪টার দিকে চেয়ারম্যান লুৎফর রহমান ভূঁইয়া রুবেলসহ অজ্ঞাতনামা আসামিরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে মিঠামইন বাজারে উপজেলা বিএনপির অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এতে আনুমানিক পাঁচ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। এছাড়াও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ককটেল বিস্ফোরণ ও দেশীয় অস্ত্রসহ ছাত্র-জনতার ওপর হামলা করে। এ ঘটনার পরিপ্রেক্ষিতে লোকমান হোসেন নামে এক ব্যক্তি বাদী হয়ে গত ৯ সেপ্টেম্বর মিঠামইন থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার চেয়ারম্যান এসব ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। পরে তাকে মিঠামইন থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এসকে রাসেল/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।