আসামি ছিনিয়ে নিতে হামলা, মাদকদ্রব্য অধিদপ্তরের দুজন আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৭:৩০ পিএম, ০৯ অক্টোবর ২০২৪

নোয়াখালী সদরে ইয়াবাসহ আটক চিহ্নিত এক মাদক কারবারিকে ছিনিয়ে নিতে হামলা চালিয়েছেন তার সহযোগীসহ স্বজনরা। এতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুই সিপাহী আহত হয়েছেন।

মঙ্গলবার (৮ অক্টোবর) রাতে মাইজদীর হাসপাতাল রোডে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আটক মাদক কারবারিকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

গ্রেফতার ব্যক্তির নাম ইয়াসিন আরাফাত শুভ (২২)। তিনি নোয়াখালী পৌরসভা ১ নম্বর ওয়ার্ডের কৃষ্ণরামপুর গ্রামের বাহার উদ্দিন বেচুর ছেলে। তার কাছ থেকে ৪০ পিস ইয়াবা জব্দ করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আহত সিপাহীরা হলেন আলমগীর হোসেন ও তসলিম হোসেন। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নোয়াখালী কার্যালয়ের সহকারী পরিচালক আবদুল হামিদ বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কৃষ্ণরামপুরের শীর্ষ মাদক কারবারি কিশোর গ্যাং নেতা ইয়াসিন আরাফাত শুভকে ৪০ পিস ইয়াবাসহ আটক করেন উপপরিদর্শক তাজবীর আহাম্মদ। এসময় আসামির সহযোগী জিহাদ (২৫), ফাহিম (২২), রহিমসহ (২৩) সন্ত্রাসীরা অস্ত্র হাতে হামলা চালান। এতে সিপাহী আলমগীর হোসেন ও তসলিম আহত হন। পরে তারা হাসপাতালে চিকিৎসা নিতে গেলে আসামির বাবা বাহার উদ্দিন বেচুর নেতৃত্বে তার মা শাহানা আক্তার শানুসহ ৩০-৩৫ জন আবারও হামলা চালান। পরে পুলিশ তাদের উদ্ধার করে।

আবদুল হামিদ আরও জানান, শুভর বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে সুধারাম থানার মাধ্যমে আদালতে পাঠালে কারাগারে পাঠান বিচারক। সরকারি কাজে বাধাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মীদের আহত করার ঘটনায় আরও একটি মামলার প্রস্তুতি চলছে।

ইকবাল হোসেন মজনু/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।