দিনে দুপুরে মাথায় পিস্তল ঠেকিয়ে চাঁদাবাজির চেষ্টা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ০৯ অক্টোবর ২০২৪

চুয়াডাঙ্গার দর্শনায় এক এনজিও কর্মীর মাথায় পিস্তল ঠেকিয়ে চাঁদাবাজি চেষ্টার ঘটনা ঘটেছে। এসময় অবস্থা বেগতিক দেখে একটি বোমা সাদৃশ্য বস্তু রেখে পালিয়ে যায় ওই দুর্বৃত্ত।

বুধবার (৯ অক্টোবর) দুপুর সারে ১২টার দিকে দর্শনা পৌরসভাধীন বাসস্ট্যান্ড এলাকায় বেসরকারি ব্যুরো বাংলাদেশ এনজিওর অফিসে এ ঘটনা ঘটে। বর্তমানে অফিসের চারপাশে ঘিরে রেখেছেন যৌথবাহিনীর সদস্যরা।

ব্যুরো বাংলাদেশ এনজিওর দর্শনা শাখার অ্যাকাউন্টস অফিসার ফেরদৌস বলেন, আমি অফিসে কাজ করছিলাম। এসময় হেলমেট পরা এক যুবক অফিস কক্ষে এসে আমার পায়ের কাছে ইলেকট্রনিক্স বা টাইম বোমা সাদৃশ্য একটি বস্তু রাখে। আর কপালে পিস্তল ঠেকিয়ে বলে- ‘অফিসে যা কিছু আছে সব দিয়ে দেন। বাইরে আমাদের আরও সদস্য আছে, যদি চিল্লাচিল্লি করেন তাহলে গুলি করে দেবো।’ পরে আমি দৌড়ে বাইরে জানালার কাছে এসে চিৎকার করলে সে বাইরে থেকে দরজা বন্ধ করে চলে যায়। এর ৩-৪ মিনিট পর স্থানীয়রা আমার চিৎকার শুনে ঘটনাস্থলে আসে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের সরকারি পুলিশ সুপার (দামুড়হুদা-জীবননগর সার্কেল) জাকিয়া সুলতানা, সেনাবাহিনীর ক্যাপ্টেন জাহাঙ্গীর আলম, দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদ তিতুমীর ও র্যাবের একটি দল।

ওসি শহীদ তিতুমীর বলেন, এনজিও কর্মীর ভাষ্য অনুযায়ী তিনি তার অফিসে কাজ করছিলেন। এসময় তার মাথায় এক দুর্বৃত্ত পিস্তল ঠেকিয়ে যা কিছু আছে দিয়ে দিতে বলে। তিনি কৌশলে তাকে ধাক্কা দিয়ে দরজা বন্ধ করে দেন। এসময় বোমা সাদৃশ্য বস্তু রেখে পালিয়ে যায় ওই দুর্বৃত্ত। অফিসটি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘিরে রেখেছেন। বোম্ব ডিসপোজাল টিমকে জানানো হয়েছে। তারা এসে দেখবে এটি বোমা কি না।

হুসাইন মালিক/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।