সাবেক হুইপ গিনির জামিন না মঞ্জুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ০৯ অক্টোবর ২০২৪

জাতীয় সংসদের সাবেক হুইপ ও গাইবান্ধা-২ আসনের সাবেক সাংসদ মাহবুব আরা বেগম গিনির জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে। দুই মামলায় বুধবার (৯ অক্টোবর) দুপুরে তাকে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা এসআই মনিরুজ্জামান মাহবুব আরা বেগম গিনির পাঁচদিন রিমান্ড চান। আদালত উভয় পক্ষের শুনানি শেষে বিশেষ বিবেচনায় তার রিমান্ড বাতিল করেন।

গিনির আইনজীবীরা জামিনের আবেদন করলে সেটি নাকোচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক মো. আব্দুল মতিন। এ সময় মাহবুব আরা বেগম গিনি আদালতে উপস্থিত ছিলেন।

বাদীপক্ষের আইনজীবী আব্দুল হালিম প্রামাণিক বলেন, দুটি মামলায় তাকে আদালতে আনা হয়েছে। আজ এক মামলা তাকে পাঁচদিনের রিমান্ড আবেদন করে ছিল রাষ্ট্রপক্ষ। আমরা রাষ্ট্রকে সহায়তা করার জন্য হিয়ারিং করেছি। আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

গাইবান্ধার দুই মামলা ছাড়াও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় আশুলিয়ায় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ইংরেজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রবিউস সানি শিপু হত্যাচেষ্টা মামলায় গাইবান্ধা-২ (সদর) আসনের সাবেক সংসদ ও জাতীয় সংসদের সাবেক হুইপ মাহবুব আরা বেগম গিনিকে ৩০ সেপ্টেম্বর ঢাকায় ধানমন্ডির বাসা থেকে গ্রেফতার করা হয়।

এ এইচ শামীম/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।