পণ্যে ভুয়া আমদানিকারকের সিল ব্যবহার, স্বপ্ন সুপারশপকে জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ০৯ অক্টোবর ২০২৪

ভুয়া আমদানিকারক ও বাজারজাতকারীর সিল ব্যবহার করে পণ্য বিপণন করার অপরাধে মেহেরপুরের স্বপ্ন সুপারশপ গাংনী শাখাকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (৯ অক্টোবর) দুপুরে মেহেরপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক সজল আহমেদ অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেন।

ভুয়া আমদানিকারক ও বাজারজাতকারীর সিল ব্যবহার করে পণ্য বিপণন করার অপরাধে মেহেরপুরের স্বপ্ন সুপারশপ গাংনী শাখাকে

উপ-পরিচালক সজল আহমেদ জানান, স্বপ্ন সুপারশপের গাংনী শাখার ব্যবস্থাপক মাহফুজুর রহমান নাভা ডিস্ট্রিবিউশন নামের ভুয়া আমদানিকারক ও বাজারজাতকারী প্রতিষ্ঠানের (এমএন ট্রেডার্স) সিল ব্যবহার করে সাবান, চকলেট, বিস্কুট ও বডি স্প্রে বিপণন করে আসছিলেন। এ ঘটনায় সুপারশপটিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেইসঙ্গে স্বপ্ন সুপারশপের সব শাখা থেকে ভুয়া সিল ব্যবহার করা মালামাল তুলে নিতে নির্দেশ দেওয়া হয়েছে।

অভিযানের সময় উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা রিয়াজ মাহমুদ, গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারি ইন্সপেক্টর ও দায়িত্বপ্রাপ্ত নিরাপদ খাদ্য পরিদর্শক মশিউর রহমান ও জেলা পুলিশের একটি টিম।

আসিফ ইকবাল/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।