সোনাহাট স্থলবন্দর ৬ দিন বন্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৩:১৯ পিএম, ০৯ অক্টোবর ২০২৪

কুড়িগ্রামের সীমান্তবর্তী ভুরুঙ্গামারী সোনাহাট স্থলবন্দর ছয়দিন বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে এ ছুটি ঘোষণা করা হয়।

বুধবার (৯ অক্টোবর) দুপুরে সোনাহাট স্থল বন্দরের সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আব্দুর রাজ্জাক বন্ধের বিষয়টি নিশ্চিত করেছেন।

সোনাহাট স্থলবন্দর সংশ্লিষ্ট সূত্র জানায়, ৯ থেকে ১৪ অক্টোবর মোট ছয়দিনের ছুটি ঘোষণা করছে বন্দর কর্তৃপক্ষ। এসময় আমদানি রফতানিসহ সব ধরনের দাপ্তরিক কাজ বন্ধ থাকবে। ১৫ অক্টোবর থেকে আমদানি-রপ্তানি শুরু হবে।

সোনাহাট স্থলবন্দর ৬ দিন বন্ধ

স্থল বন্দরের সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আব্দুর রাজ্জাক বলেন, সোনাহাট স্থলবন্দর টানা ছয়দিন বন্ধ থাকবে। এসময় পণ্য খালাসসহ সব ধরনের কাজ বন্ধ থাকবে। ১৫ অক্টোবর থেকে বন্দরে কাজ চালু হবে।

বন্দরের সহকারী পরিচালক মোহাম্মদ রহুল আমীন বলেন, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মোট ছয়দিন সোনাহাট স্থল বন্দরে ছুটি থাকছে। এব্যাপারে একটি চিঠি ইস্যু করা হয়েছে।

ফজলুল করিম ফারাজী/এএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।