‘একটি মহল আমার নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০২:৩৪ পিএম, ০৯ অক্টোবর ২০২৪

নীলফামারীর ডিমলা উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব ও খালিশা চাপানী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামসুল হক হুদা অভিযোগ করেছেন, তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে।

এর প্রতিবাদে বুধবার (৯ অক্টোবর) দুপুর ১২টায় খালিশা চাপানী ইউনিয়নের গোডাউন হাটে একটি সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শামসুল হক হুদা বলেন, ফ্যাসিস্ট আওয়ামী সরকারের পতনের পর একটি স্বার্থান্বেষী মহল প্রতিনিয়ত আমার নামে মিথ্যা অপপ্রচারে নিয়োজিত। স্থানীয় কতিপয় কিছু ব্যক্তি অর্থের বিনিময়ে মিথ্যা তথ্য উপস্থাপন করে মানুষকে ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে মানববন্ধন করায়। আর কিছু সাংবাদিক নীতি, নৈতিকতা বহির্ভূতভাবে আমার কোনো বক্তব্য না নিয়েই মিথ্যা সংবাদ প্রচার করে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে ডিমলা উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি গোলজার হোসেন, খালিশা চাপানী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, ইউনিয়ন মহিলা দলের নেত্রী রিনা বেগম, ইউপি সদস্য কামিনী কুমার রায়, স্থানীয় ব্যক্তি রেজাউল করিম, আল মামুনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।