পটোল ক্ষেতে আওয়ামী লীগ কর্মীর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ১১:৫৭ এএম, ০৯ অক্টোবর ২০২৪

রাজশাহীর মোহনপুরে একটি পটোল ক্ষেত থেকে আওয়ামী লীগের এক কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৯ অক্টোবর) সকাল সোয়া ৭টার দিকে উপজেলার কেশরহাট পৌরসভার মগরা বিল এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহের পাশে একটি বিষের বোতল পাওয়া গেছে।

নিহতের নাম শাহাবুল ইসলাম (৪৫)। তিনি কেশরহাট পৌরসভার মোল্লাপুকুর এলাকার গোপইল গ্রামের মৃত জেহের আলীর ছেলে। ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান জানান, শাহাবুল মঙ্গলবার বেলা ১১টার দিকে বাড়ি থেকে বের হন। সারাদিন বাড়ি না ফেরায়, রাত থেকে তার পরিবারের সদস্যরা খোঁজ শুরু করেন। বুধবার সকালে স্থানীয় একজন কৃষক জমিতে কাজে গেলে শাহাবুলের মরদেহ দেখতে পান। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

প্রাথমিক সুরতহালে মরদেহের পাশে একটি বিষের বোতল পাওয়া গেছে। তার মুখেও বিষ ছিল। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হচ্ছে বলে জানান ওসি।

সাখাওয়াত হোসেন/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।