কাজ না করে বেতন উত্তোলন: ফরিদপুর পৌরসভার ৯৯ কর্মচারীকে অব্যাহতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০১:৩৩ এএম, ০৯ অক্টোবর ২০২৪
৯৯ কর্মচারীকে অব্যাহতি দিয়েছে ফরিদপুর পৌরসভা

ফরিদপুর পৌরসভার ৯৯ জন কর্মচারীকে অব্যাহতি দিয়েছেন পৌর প্রশাসক চৌধুরী রোশন ইসলাম। তাদের বিরুদ্ধে দীর্ঘদিন কর্মস্থলে অনুপস্থিত থাকা ও কোনো কাজ না করে প্রতি মাসে বেতন নেওয়ার অভিযোগ রয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) ফরিদপুর পৌরসভার প্রশাসক স্থানীয় সরকারের উপ-পরিচালক চৌধুরী রওশন ইসলাম এক সভায় এ সিদ্ধান্ত নেন।

এর আগে মাস্টার রোলে কর্মরত সব কর্মচারীর কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করা হয়। এ সময় নিজ নিজ কাজের ক্ষেত্রে ওই ৯৯ জনকে অনুপস্থিত দেখা যায় এবং তাদের অব্যাহতি দেওয়ার সিদ্ধান্ত নেয় ফরিদপুর পৌরসভা।

এ বিষয়ে ফরিদপুর পৌরসভার হিসাবরক্ষক গোবিন্দ চন্দ্র মন্ডল বলেন, মাস্টার রোলে কাজ করা কর্মচারীদের কর্মক্ষেত্রে উপস্থিত না পাওয়ায় পৌর প্রশাসক এ সিদ্ধান্ত নিয়েছেন। অব্যাহতি দেওয়া মাস্টার রোলে কর্মরত এসব কর্মচারীর মাসিক বেতন ছিল তিন হাজার থেকে ছয় হাজার টাকা।

ফরিদপুর পৌরসভার নির্বাহী কর্মকর্তা তানজিলুর রহমান বলেন, ফরিদপুর পৌরসভায় মাস্টার রোলে মোট কর্মরত কর্মচারী ৮৪৫ জন। এর মধ্যে ৯৯ জনকে অব্যাহতি দেওয়া হয়েছে। এরপরেও বর্তমানে মাস্টাররোলে কর্মরত রয়েছেন ৭৪৬ জন।

এন কে বি নয়ন/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।