সেতুর গতিরোধক বারে ধাক্কা লেগে প্রাণ গেলো হেলপারের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিলেট
প্রকাশিত: ০৭:০৬ পিএম, ০৮ অক্টোবর ২০২৪
ফাইল ছবি

সিলেটে সেতুর মুখে লোহার তৈরি গতিরোধক বারে ধাক্কা লেগে ট্রাকের হেলপারের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুর ২টার দিকে নগরীর কাজিরবাজার সেতুর মুখে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম রায়হান আহমদ (১৮)। তিনি সিলেটের এয়ারপোর্ট থানার রংগিটিলা গ্রামের গণি মিয়ার ছেলে।

পুলিশ জানায়, দুপুরে ট্রাকের ওপরে বসে কাজিরবাজার সেতু হয়ে দক্ষিণ সুরমার চাঁদনিঘাটে যাচ্ছিলেন রায়হান। সেতুতে ওঠার সময় লোহার তৈরি গতিরোধক বারে ধাক্কা লেগে তিনি গুরুতর আহত হন। পরে ট্রাকচালক ও তার সহযোগীরা দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রায়হানের খালাতো ভাই সেবুল আহমদ বলেন, রায়হান ট্রাকে মালামাল লোড-আনলোডের কাজ করতেন। তিনি এয়ারপোর্ট থানার হিংগারপুর এলাকা থেকে পাথরভর্তি ট্রাকে করে চাদনিঘাট যাচ্ছিলেন। পথে এ দুর্ঘটনা ঘটে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, লোহার বারের আঘাতে নিহতের মুখমণ্ডল থেঁতলে গেছে। ঘটনার পর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আহমেদ জামিল/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।