ভাড়া বাসায় বিপুল পরিমাণ মদ তৈরির উপকরণ, গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০১:৪৩ পিএম, ০৮ অক্টোবর ২০২৪

চুয়াডাঙ্গার দর্শনায় যৌথবাহিনীর অভিযানে ৭২৪ লিটার রেকটিফাইট স্পিরিটসহ (মদ তৈরির কাঁচামাল বা উপকরণ) শ্রমিক দল ও যুবদলের সদস্যসহ তিন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (৮ অক্টোবর) ভোরে দর্শনা থানার আনোয়ারপুর হঠাৎ পাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার জেলা শ্রমিক দলের সদস্য আমিনুল ইসলাম দর্শনার আনোয়াপুর এলাকার মৃত সোনা মিয়ার ছেলে, জেলা যুবদলের সদস্য মিতুল একই এলাকার মৃত কিতাব আলীর ছেলে ও শফিকুল ইসলাম মৃত নূর মিয়ার ছেলে।

অভিযান সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শিরিন আক্তার ও ৫৫ পতাদিক ডিভিশনের সার্জেন্ট মাসুদের নেতৃত্বে যৌথবাহিনীর সদস্যরা জেলার দর্শনা থানার আনোয়ারপুর হঠাৎপাড়ায় অভিযান পরিচালনা করেন। এ সময় গ্রেফতার তিন মাদককারবারীর ভাড়া বাসা থেকে ৭২৪ লিটার রেকটিফাইট স্পিরিট (মদ তৈরির কাঁচামাল বা উপকরণ) উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, ভেজাল মদ তৈরির জন্য বিপুল পরিমাণ স্পিরিট ওই বাড়িতে মজুত রাখা হয়েছিল।

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শিরিন আক্তার জানান, গ্রেফতার তিন মাদক কারবারীর বিরুদ্ধে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজমুল হোসেন খান বাদী হয়ে দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেছেন।

হুসাইন মালিক/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।