সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফসহ ৪৪ জনের নামে মামলা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৯:২৩ পিএম, ০৭ অক্টোবর ২০২৪

মিরসরাইয়ে সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনসহ ২৯ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। এই মামলায় তার ছেলে চট্টগ্রাম-১ আসনের সাবেক সংসদ সদস্য মাহবুব রহমান রুহেলকেও আসামি করা হয়েছে।

রোববার (৬ অক্টোবর) রাতে চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ জিপসন বাদী হয়ে মামলাটি করেন। মামলায় অজ্ঞাত আরও ১০-১৫ জনকে আসামি করা হয়েছে।

মামলায় এজাহারনামীয় আসামি জাহিদুর হাসান ও মোশাররফ হোসেনকে রাতেই গ্রেফতার করে পুলিশ। সোমবার তাদের আদালতের মাধ্যম বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা জোরারগঞ্জ থানার এসআই (উপ-পরিদর্শক) মো. আব্দুর রহিম বলেন, ২০২২ সালের ১১ মার্চ বারইয়ারহাট পৌর এলাকায় খান সিটি সেন্টারের সামনে অস্ত্র-হাতুড়ি দিয়ে ৮-১০ জন তার ওপর অতর্কিত হামলা করে। তখন স্থানীয়রা উদ্ধার করে প্রথমে বারইয়ারহাট কমপোর্ট হাসপাতালে পরবর্তীতে শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়। এ ঘটনায় ইফতেখার মাহমুদ জিপসন বাদী হয়ে ২৯ জন এজাহারনামীয় ও অজ্ঞাত ১০-১৫ জনকে আসামি করে মামলাটি করেন। মামলায় সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সাবেক এমপি মাহবুব উর রহমান রুহেল ও বারইয়ারহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকনকে হুকুমের আসামি করা হয়েছে। মামলার এজাহারনামীয় আসামি জাহিদুল হাসান ও মোশাররফ হোসেনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

এম মাঈন উদ্দিন/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।