নারায়ণ চন্দ্রের জামিন নামঞ্জুর, কারাগারে পাঠালেন আদালত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৬:৫৮ পিএম, ০৭ অক্টোবর ২০২৪

ভারতে পালানোর সময় বিজিবির হাতে আটক সাবেক ভূমিমন্ত্রী ও খুলনা-৫ আসনের সাবেক এমপি নারায়ণ চন্দ্র চন্দের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আাদালত।

সোমবার (৭ অক্টোবর) বিকেলে ঝিনাইদহের মহেশপুর উপজেলা চত্বরে অবস্থিত জেলা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রিয়াদ হাসান এ আদেশ দেন। তাকে রাজধানী ঢাকার একটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

এরআগে রোববার (৬ অক্টোবর) রাত ১০টার দিকে মহেশপুর শ্রীনাথপুর সীমান্তের ভবনগর এলাকা থেকে নারায়ণ চন্দ্র চন্দকে আটক করে ৫৮ বিজিবি। এসময় তার সঙ্গে একজন নারী ও দুজন পুরুষ ছিলেন।

ভারতে পালানোর আগে মাথা ন্যাড়া ও গোফ কামিয়ে ফেলেন একসময়ের প্রভাবশালী এ মন্ত্রী। এরপর বিজিবি স্থানীয় থানায় তাকে সোপর্দ করে। সোমবার বিকেলে তাকে আদালতে তোলে পুলিশ।

আটকের পর রোববার রাত ১১টার দিকে প্রেস ব্রিফিংয়ে ঝিনাইদহ বিজিবি-৫৮ ব্যাটালিয়নের পরিচালক শাহ মো. আজিজুস শহীদ জানান, রাতে সীমান্ত এলাকায় বিজিবির টহল চলছিল। সেসময় কয়েকজন ব্যক্তি অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে পালানোর চেষ্টা করছেন বলে তথ্য আসে। পরে সীমান্তের খুব কাছে শ্রীনাথপুর বিওপি সংলগ্ন শ্যামকুড় ইউনিয়নের ভবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে সীমান্ত পিলার ৬১ এর কাছে শূন্যরেখার প্রায় কাছাকাছি অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

দশম জাতীয় সংসদে প্রথমে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পান নারায়ণ চন্দ্র চন্দ। ২০১৮ সালে একই মন্ত্রণালয়ের পূর্ণ মন্ত্রী হন। এরপর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর ভূমিমন্ত্রীর দায়িত্ব পান নারায়ণ চন্দ্র।

আব্দুল্লাহ আল মাসুদ/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।