ঈদে আনন্দ করবো, পূজায় ভয় পাবো এটা হয় না: ফরিদা আখতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৫:২২ পিএম, ০৭ অক্টোবর ২০২৪

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উপদেষ্টা ফরিদা আখতার বলেছেন, ঈদে আমরা আনন্দ করবো আর পূজায় ভয় পাবো এটা হয় না। সবাই মিলে যদি চেষ্টা করি তাহলে ভালো একটা পূজা করতে পারবো।

সোমবার (৭ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল জেলা প্রশাসকের সভাকক্ষে পূজা উদযাপন কমিটির সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গত কেবিনেট সভায় গুরুত্বের সঙ্গে আলোচনা হয়েছে এবারের পূজাটি যেন নতুন বাংলাদেশের পূজা হয়। এর আগে হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সঙ্গে প্রধান উপদেষ্টা সভা করেছেন। সেখানে বলা হয় বাংলাদেশের সবাই একটি পরিবার। এখানে সংখ্যালঘু সংখ্যাগরিষ্ঠ বলতে কিছু নেই।

উপদেষ্টা বলেন, ইলিশ চোরাচালান রোধে কোস্টগার্ড, নৌবাহিনী ও বিজিবি কাজ করছে।

জেলা প্রশাসক শরিফা হকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার সাইফুল ইসলাম, জেলা পূজা উদযাপন কমিটির ভারপ্রাপ্ত সভাপতি চিত্তরঞ্জন সরকার, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার গুন ঝন্টুসহ জেলা ও উপজেলা পর্যায়ের পূজা উদযাপন কমিটির নেতারা।

আরিপুল ইসলাম টগর/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।