প্রতিমা ভাঙচুরের ঘটনায় যুবলীগকর্মী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৩:২৭ পিএম, ০৭ অক্টোবর ২০২৪

পাবনার সুজানগরে মন্দিরের প্রতিমা ভাঙচুরের ঘটনায় বাচ্চু আলমগীর ওরফে আগুন বাচ্চু (৩২) নামের যুবলীগের এক কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৬ অক্টোবর) দুপুরে রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট এলাকার একটি আবাসিক বোর্ডিং থেকে তাকে গেফতার করা হয়।

বাচ্চু আলমগীর সুজানগর পৌরসভার মসজিদপাড়া এলাকার লোকমান প্রামাণিকের ছেলে। তিনি যুবলীগকর্মী বলে নিশ্চিত করেছেন স্থানীয়রা। তার ছোট ভাই সুজানগর এন এ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রেদোয়ান নয়ন।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ীর গোয়ালন্দ থানা পুলিশের সহায়তায় রোববার দুপুরে গোয়ালন্দ ঘাট এলাকার একটি আবাসিক বোর্ডিং থেকে বাচ্চুকে গ্রেফতার করা হয়। এরআগে গত ১ অক্টোবর রাতে পৌরসভার মানিকদীর পালপাড়া এবং এর তিনদিন আগে পৌরসভার নীশিপাড়া দুর্গা মন্দিরের প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটে। এসব ঘটনায় মানিকদীর (পালপাড়া) মন্দির কমিটির সভাপতি শ্রী বিজন কুমার পাল বাদী হয়ে থানায় মামলা করেন।

প্রসঙ্গত, প্রতিমা ভাঙচুরের ঘটনায় পাবনার সুজানগর থানার ওসি সাকিউল আযমকে যোগদানের মাত্র ১৫ দিনের মাথায় প্রত্যাহার করে পাবনা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। উপজেলার হাটখালি ইউনিয়নের কামালপুর পুলিশ তদন্ত কেন্দ্রের তদন্ত কর্মকর্তা (আইসি) গোলাম মোস্তফাকে সুজানগর থানার নতুন ওসি হিসেবে দায়িত্ব পেয়েছেন।

আমিন ইসলাম জুয়েল/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।