নারায়ণগঞ্জে বাজারে আগুন, ৩০ দোকান পুড়ে ছাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১০:২৮ এএম, ০৭ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জ শহরের কালিরবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রায় ৩০টি দোকান পুড়ে গেছে। সোমবার (৭ অক্টোবর) গভীর রাতে কালিরবাজারের মসলা পট্টিতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নেভাতে গিয়ে ফায়ার সার্ভিসের একজন কর্মী আহত হয়েছেন।

প্রথমে একটি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটলেও পরবর্তীতে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে এসে দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ সময় মুদি, পাইকারি মালামাল, হার্ডওয়্যার ও প্লাস্টিকের বিভিন্ন জিনিসপত্রের দোকানসহ প্রায় ৩০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। তবে প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপণ করা যায়নি।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো এদিনও রাত ৯টার পর থেকে কালীরবাজারের দোকানপাট বন্ধ হয়ে যায়। হঠাৎ করে গভীর রাতে একটি প্লাস্টিকের দোকান থেকে প্রথম আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যেই আগুন আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। দোকানে সাধারণত মুদির পাইকারি মালামাল, প্লাস্টিক পণ্য ছিল।

নারায়ণগঞ্জে বাজারে আগুন, ৩০ দোকান পুড়ে ছাই

এছাড়া সবগুলো দোকান একটার সঙ্গে আরেকটা লাগোয়া থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। দোকান বন্ধ থাকায় কেউ মালামাল সরাতে পারেননি। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণ করেন।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভির সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দিন আহমেদ বলেন, আগুনের খবর পেয়ে মন্ডলপাড়া ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নিরুপণ করা যায়নি। তদন্তের পর বিস্তারিত বলা যাবে। আগুন নেভাতে গিয়ে ফায়ার সার্ভিসের একজন কর্মী আহত হয়েছেন।

মোবাশ্বির শ্রাবণ/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।