জয়পুরহাটে ইউপি চেয়ারম্যান গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৯:৫০ এএম, ০৭ অক্টোবর ২০২৪

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার সোনামুখী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডিএম রাহেল ইমামকে (৬৫) গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

রোববার সন্ধ্যা ছয়টার দিকে জাফরপুর রেলস্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ মইনুল ইসলাম গ্রেফতারের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

গ্রেফতার হওয়া ইউপি চেয়ারম্যান ডিএম রাহেল ইমাম গুনিপুর গ্রামের বাসিন্দা। ইউনিয়ন আওয়ামী লীগের এই সভাপতি সোনামুখী ইউনিয়নের টানা তিনবারের চেয়ারম্যান। এর আগে তিনি একই ইউনিয়ন পরিষদের তিনবার সদস্যও ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় ডিএম রাহেল জাফরপুর রেলস্টেশনে বসে আড্ডা দিচ্ছিলেন। এসময় ডিবির একটি দল সেখানে গিয়ে তাকে গ্রেফতার করে।

ডিবির এসআই আসাদুজ্জামান বলেন, সোনামুখী ইউপি চেয়ারম্যান ডিএম রাহেল ইমাম আক্কেলপুর থানায় একটি মামলার আসামি। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

আল মামুন/এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।