গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো দু’জনের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৮:৪৫ এএম, ০৭ অক্টোবর ২০২৪
ফাইল ছবি

গাইবান্ধায় পৃথক এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল গফুর আলী (৮৫) ও হাবিজার রহমান (৫২) নামে দু’জনের মৃত্যু হয়েছে।

রোববার (৬ অক্টোবর) সন্ধ্যার দিকে জেলার সাদুল্লাপুর ও দুপুরে পলাশবাড়ী উপজেলায় পৃথক এ ঘটনা ঘটে।

মৃত আব্দুল গফুর সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের মধ্যপাড়া (আকনপাড়া) গ্রামের মৃত মহর আকন্দের ছেলে। হাবিজার রহমান পলাশবাড়ী উপজেলার উপজেলার মনোহরপুর ইউনিয়নের কাজীরবাজার এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

সাদুল্লাপুরের ইদিলপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান সরকার বলেন, আব্দুল গফুর পাশের কোনাপাড়া গ্রামে তার শ্বশুর মৃত মাছিম উল্লার বাড়িতে বসবাস করতেন। সন্ধ্যায় বাড়ির বাইরে থাকা বাঁশের সঙ্গে ঝোলানো বৈদ্যুতিক বাল্বের সংযোগ দিচ্ছিলেন তিনি। এ সময় বৈদ্যুতিক তারে আটকে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে পলাশবাড়ীর মনোহরপুর ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব মণ্ডল রিপন বলেন, কয়েক দিনের টানা বৃষ্টিতে শনিবার রাতে হাবিজারের একটি ঘর হেলে পড়ে। রোববার দুপুরে ওই ঘর মেরামতের সময় অসাবধানতাবশত বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন মোহাম্মদ আলী। পরে স্বজনরা টের পেয়ে তাকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ এইচ শামীম/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।