পানিবন্দি শাশুড়িকে উদ্ধার করতে গিয়ে প্রাণ গেলো জামাতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:৩৬ এএম, ০৭ অক্টোবর ২০২৪
বন্যা, ফাইল ছবি

ময়মনসিংহের ফুলপুরে বন্যার পানিতে আটকে পড়া শাশুড়িকে উদ্ধার করতে গিয়ে জামাতা উজ্জ্বল মিয়া (৪৫) নিহত হয়েছেন।

রোববার (৬ অক্টোবর) বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার হাটপাগলা এলাকা থেকে উজ্জ্বলের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে সকাল ১০টার দিকে তিনি পানিতে ডুবে নিখোঁজ হন।

নিহত উজ্জ্বল মিয়া শেরপুর জেলার নকলা পৌর এলাকার মৃত আমজত আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, উপজেলার ছনধরা ইউনিয়নের পূর্ব চিকনা এলাকায় নিহতের শাশুড়ি কুলসুম বেগম (৫৫) পানিবন্দি হয়ে পড়েন। তাকে উদ্ধার করতে সকালে তিনি শ্বশুরবাড়িতে আসেন। শাশুড়িকে উদ্ধার করে নিরাপদ স্থানে পৌঁছে দিতে পারলেও হাটপাগলা এলাকায় যাওয়ার পথে প্রবল স্রোতে ভেসে যান উজ্জ্বল।

ফুলপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ লুৎফর রহমান বলেন, সকাল ১০টার দিকে নিখোঁজ হওয়ার পর ময়মনসিংহ থেকে ডুবুরি দল এসে বিকেল পৌনে ৫টার দিকে হাটপাগলা থেকে উজ্জ্বলের মরদেহ উদ্ধার করে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হাদী বলেন, সকাল ১০টার দিকে নিখোঁজ হওয়ার পর বিকেলে উজ্জ্বল মিয়ার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

মঞ্জুরুল ইসলাম/এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।