‘রিসেট বাটনে পুশ’: বদলি করা হলো নির্বাহী ম্যাজিস্ট্রেট উর্মিকে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমিনরহাট
প্রকাশিত: ০২:৫১ এএম, ০৭ অক্টোবর ২০২৪
তাপসী তাবাসসুম উর্মি

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিতর্কিত মন্তব্য করে সমালোচনায় পড়া লালমনিরহাট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপসী তাবাসসুম উর্মিকে রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ে বদলি করা হয়েছে।

রোববার (৬ অক্টোবর) দিনগত রাতে লালমিনরহাট জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দারের সই করা এক আদেশে তাকে এ বদলি করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, ড. ইউনূসকে নিয়ে তাপসী তার ফেসবুকে লিখেছিলেন, ‘সাংবিধানিক ভিত্তিহীন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা বলেছেন, রিসেট বাটনে পুশ করা হয়েছে। অতীত মুছে গেছে। রিসেট বাটনে ক্লিক করে দেশের সব অতীত ইতিহাস মুছে ফেলেছেন তিনি। এতই সহজ! কাউন্টডাউন শুরু হয়ে গেছে আপনার, মহাশয়।’

jagonews24

আরও পড়ুন

বদলির বিষয়ে জানতে চাইলে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপসী জাগো নিউজকে বলেন, ‘আমি পোস্ট দিয়েছি, এটিই তো যথেষ্ট। অনলি মি করেছি, বিভিন্ন কারণে হতে পারে।’ পরে তিনি বলেন, ‘এ বিষয় আমি কোনো মন্তব্য করতে চাই না।’

তাপসী তাবাসসুম উর্মির ফেসবুকে গিয়ে দেখা গেছে, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে ক্ষমতাচ্যুত সরকারের পক্ষে অবস্থান নিয়ে বেশ কিছু স্ট্যাটাস দিয়েছেন তিনি। এছাড়া আওয়ামী লীগের পক্ষে শক্ত অবস্থান নিয়েও তার দেওয়া কিছু স্ট্যাটাস চোখে পড়েছে।

jagonews24

এ বিষয়ে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার জাগো নিউজকে বলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপসীকে অলরেডি রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয় বদলি করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আরও কোনো ধরনের ব্যবস্থা নেওয়া হবে কি না, সে বিষয়ে সিদ্ধান্ত সরকার নেবে।

রবিউল হাসান/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।