নওগাঁ

অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলে সংঘর্ষ, দুই কলেজছাত্র নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ০৬ অক্টোবর ২০২৪
ফাইল ছবি

নওগাঁর মহাদেবপুরে ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই কলেজছাত্র নিহত হয়েছেন। রোববার (৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার ধনজইল মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

তারা হলেন, সারাফাত হোসেন (২২) ও মনিরুল ইসলাম (২৩)। সারাফাত ঢাকা কলেজের ইসলামের ইতিহাস বিভাগের শিক্ষার্থী ও উপজেলার জয়পুর সরদারপাড়া গ্রামের মাহমুদুল হাসানের ছেলে। অপরদিকে মনিরুল শিবপুর বরেন্দ্র ডিগ্রি কলেজের শিক্ষার্থী। তিনি একই উপজেলার গোঁফানগর গ্রামের মোবারক হোসেনের ছেলে।

পুলিশ জানায়, সন্ধ্যায় মোটরসাইকেলে করে দুই বন্ধু নওগাঁ শহর থেকে বাসায় ফিরছিলেন। তারা ধনজইল মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে দুজন ঘটনাস্থলে মারা যান।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসমত আলী বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলমান।

আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।