মিছিল শেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন সাবেক যুবদল নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ০৬ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মিছিল শেষে রুহুল আমিন মোল্লা (৫৫) নামের সাবেক এক যুবদল নেতার মৃত্যু হয়েছে।

রোববার (৬ অক্টোবর) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ ঘটনা ঘটে।

রুহুল আমিন আড়াইহাজার উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি। রাজনীতির পাশাপাশি তিনি স্থানীয় মা ও শিশু হাসপাতালের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করতেন।

নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, বিকেলে বিএনপির কেন্দ্রীয় সহ-অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমনের নেতৃত্বে দলীয় অফিস উদ্বোধন করা হয়। এরপর একটি মিছিল উপজেলার সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষ করে মাহমুদুর রহমান নেতাকর্মী নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে তার সঙ্গে সাক্ষাৎ করতে যান।

সেখানে ৫-৭ মিনিট কথা বলার পর রুহুল আমিন হঠাৎ চেয়ারে ঢলে পড়েন। এসময় সঙ্গে থাকা নেতাকর্মীরা তাকে আড়াইহাজার হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে রূপগঞ্জের ইউএস-বাংলা হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

আড়াইহাজার ইউএনও নাহিদুর রহমান বলেন, আমরা বিএনপির নেতাকর্মীদের সঙ্গে কথা বলার সময় রুহুল আমিন চেয়ার থেকে ঢলে পড়ে যান। পড়ে শুনেছি তিনি মারা গেছেন।

মোবাশ্বির শ্রাবণ/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।