খালের কচুরিপানায় লুকিয়ে ছিলেন আসামি, ৩ ঘণ্টার চেষ্টায় ধরলো পুলিশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ০৬ অক্টোবর ২০২৪

কচুরিপানায় ভর্তি খালের পাড়ে কাজ করছিলেন বেলাল হোসেন (৩৮) নামের ধর্ষণ মামলার এজাহারভুক্ত এক আসামি। পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনি পানিতে ঝাঁপ দেন। সঙ্গে সঙ্গে পুলিশও ঝাঁপ দেয় খালের পানিতে। প্রায় তিন ঘণ্টার চেষ্টায় কচুরিপানার মধ্য থেকে বেলালকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

শনিবার (৫ অক্টোবর) বিকেলে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার একটি গ্রামে এমনই ঘটনা ঘটে।

রোববার (৬ অক্টোবর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম আহম্মেদ।

পুলিশ ও স্থানীয়রা জানান, বেলাল হোসেন মির্জাগঞ্জ থানায় করা একটি ধর্ষণ মামলার আসামি। গত জুলাইয়ে বেলাল হোসেন ও বশির উদ্দিনের নামে ধর্ষণ মামলা করেন এক নারী। মামলার পর থেকে আসামিরা আত্মগোপনে ছিলেন। শনিবার বিকেলে বেলাল নিজ গ্রামের একটি খালের পাড়ে কাজ করছিলেন। এ খবর পেয়ে তাকে গ্রেফতার করতে অভিযানে নামেন মির্জাগঞ্জ থানা পুলিশ সদস্যরা।

মির্জাগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) এনামুল হক অভিযানে নেতৃত্ব দেন। পুলিশ দেখে বেলাল হোসেন খালের পানিতে ঝাঁপ দিয়ে কচুরিপানার মধ্যে লুকিয়ে পড়েন। পরে তাকে ধরতে পুলিশ সদস্যরাও খালে ঝাঁপ দেন। অনেক খোঁজাখুঁজির পর প্রায় তিন ঘণ্টার চেষ্টায় কচুরিপানার ভেতর থেকে বেলালকে গ্রেফতার করে পুলিশ।

এসআই এনামুল হক বলেন, ‘আসামি বেলাল দূর থেকে আমাদের চিনতে পেরে খালে ঝাঁপ দিয়ে কচুরিপানার মধ্যে লুকিয়ে পড়েন। তিনি খুব চালাক প্রকৃতির লোক। তাকে কচুরিপানার মধ্যে থেকে ধরতে প্রায় তিন ঘণ্টা লেগে গেছে।’

আব্দুস সালাম আরিফ/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।