সিরাজগঞ্জে সাপের কামড়ে যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৮:০৫ পিএম, ০৬ অক্টোবর ২০২৪

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মাছ ধরতে গিয়ে সাপের কামড়ে সোহেল রানা (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (৬ অক্টোবর) সকালে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

সন্ধ্যায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক মিতুল ভৌমিকা জাগো নিউজকে এ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, আজ সকাল ৭টার দিকে ওই রোগীকে (সোহেল রানা) মুমূর্ষু অবস্থায় হাসপাতালে আনা হয়। আনার পর তার শরীর কোনো বিষাক্ত সাপ কামড় দিয়েছে কী না সে বিষয়টি নিশ্চিত হতে রক্তের ক্লোটিং পরীক্ষা করা হচ্ছিল। সেই সঙ্গে তাকে সাধারণ চিকিৎসা দেওয়া হয়। এর কিছুক্ষণ পর তার মৃত্যু হয়। তবে তার শরীরে অ্যান্টিভেনম ইনজেকশন পুশ করা হয়নি।

নিহতের পরিবার জানায়, বাড়ির পাশে ভুতের দিয়ার খালে মাছ ধরতে যান সোহেল। এ সময় একটি সাপ তার বাম হাতে কামড় দেয়। এতে সোহেলের চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে যান। পরে স্থানীয় ওঝার কাছে নিয়ে যান তারা। সেখানে তার অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিকেলে তাকে নিজ গ্রামে দাফন করা হয়।

স্থানীয় পঞ্চক্রোশী ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আহমেদ বলেন, দীর্ঘদিন পর আমাদের এলাকায় এমন সাপের কামড়ে যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। বিষয়টি চরম বেদনার।

এম এ মালেক/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।