মুন্সিগঞ্জে বদরুদ্দোজা চৌধুরীর জানাজায় মানুষের ঢল, দুপুরে দাফন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ১২:২৯ পিএম, ০৬ অক্টোবর ২০২৪

পৈত্রিক ভিটা মুন্সিগঞ্জে পৌঁছেছে সাবেক রাষ্ট্রপতি ও প্রখ্যাত চিকিৎসক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর মরদেহ। রোববার (৬ অক্টোবর) সকাল ১০টায় শ্রীনগর উপজেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় তার তৃতীয় জানাজা। এতে হাজারো মানুষের ঢল নামে।

জানাজায় অংশ নেন উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দলের স্থানীয় নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। মরদেহের কফিনে ফুলেল শ্রদ্ধা জানান বিকল্পধারাসহ বিভিন্ন সামাজিক সংগঠন।

এ সময় বি. চৌধুরীর ছেলে সাবেক সাংসদ মাহি বি চৌধুরী বলেন, আমার বাবা সারাজীবন বিক্রমপুরের মানুষকে ভালোবেসেছেন। দলমত নয়, ওনার কাছে কেউ যদি বলতেন বিক্রমপুরের মানুষ, তাকে বুকে টেনে নিতেন। তার শেষ ইচ্ছা ছিল বিক্রমপুরে তাকে সমাহিত করা হোক। তার মৃত্যুতে বড় কোনো আয়োজন যেন না থাকে। মজিদপুর দয়হাটা গ্রামের বাড়ির ডডসামাজিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

মুন্সিগঞ্জে বদরুদ্দোজা চৌধুরীর জানাজায় মানুষের ঢল, দুপুরে দাফন

তিনি আরও বলেন, রাজনৈতিক জীবনে তিনি কোনো ভুল করে থাকলে ক্ষমা করবেন। সকলের কাছে আমার বাবার জন্য, আমার পরিবারের জন্য দোয়া চাই।

গ্রামের বাড়িতে নিয়ে যাওয়ার কথা রয়েছে সাবেক এই রাষ্ট্রপতির মরদেহ। সেখানে বাদ জোহর মজিদপুর দয়হাটায় চতুর্থ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

মুন্সিগঞ্জে বদরুদ্দোজা চৌধুরীর জানাজায় মানুষের ঢল, দুপুরে দাফন

শনিবার ভোর ৩টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় বি চৌধুরীর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৪ বছর।

আরাফাত রায়হান সাকিব/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।