রাজশাহী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু ৫ দিনের রিমান্ডে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ০৫ অক্টোবর ২০২৪

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারকে পাঁচদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। শনিবার (৫ অক্টোবর) বিকেলে আদালতে হাজির করে পুলিশ সাতদিনের রিমান্ডের আবেদন করে। শুনানি শেষে রাজশাহী মেট্রোপলিটন আদালত-১ (এমএম-১) এর বিচারক ফয়সাল তারেক পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শুক্রবার রাতে নওগাঁ থেকে ডাবলু সরকারকে গ্রেফতার করে র‌্যাব। ৫ আগস্ট রাজশাহীতে ছাত্র-জনতার আন্দোলনে হামলায় দুই ছাত্র আলী রায়হান ও সাকিব আনজুম হত্যাসহ ১১টি মামলার অন্যতম আসামি তিনি।

অভিযোগ রয়েছে, হামলার অন্যতম নেতৃত্বদানকারী ছিলেন ডাবলু সরকার। শেখ হাসিনা সরকারের পতনের পরই আত্মগোপনে চলে যান তিনি।

র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফিরোজ কবীর জানান, গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার রাতে নওগাঁর দক্ষিণপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে শনিবার বিকেলে রাজশাহী মহানগর পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাবিনা ইয়াসমিন জানান, রায়হান হত্যা মামলায় পুলিশ তাকে সাতদিনের রিমান্ডে নিতে আবেদন জানায়। আদালত পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন। এরই মধ্যে পুলিশ তাকে হেফাজতে নিয়েছে।

সাখাওয়াত হোসেন/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।