আশুলিয়ায় নারীর তিন টুকরো মরদেহ উদ্ধার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার
প্রকাশিত: ০৯:৪১ এএম, ০৪ অক্টোবর ২০২৪

সাভারে নারীর তিন খণ্ডিত মস্তকবিহীন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই নারীর মাথার খোঁজ চলছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে আশুলিয়ার কাঠগড়া চৌরাস্তা এলাকার জমির উদ্দিনের মালিকানাধীন দোকানের সামনের চৌকির নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মরদেহের সঙ্গে মাথা না থাকায় তার পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। তবে নিহতের মাথা ও পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

দোকানের মালিক জমির উদ্দিনকে বলেন, সকালে দোকান বন্ধ করে বিক্রির জন্য কাপড় কিনতে গিয়েছিলাম। বিকেল ৪টার দিকে দোকান খুলতে এসে দেখি দোকানের সামনে দুটি কার্টুন পড়ে আছে। পরে স্থানীয়দের জানালে থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে কার্টুন খুলে দেখে লাশ। আমি এর বেশি কিছু জানি না।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, দোকানের সামনে থাকা চৌকির নিচে থেকে একটি ও চৌকির ওপর থেকে একটি পৃথক দুটি কার্টুন উদ্ধার করা হয়। কার্টুনের একটি খুলে নারীর মাথাবিহীন দুই পা বিচ্ছিন্ন করা মরদেহ পাওয়া যায়। অপর কার্টুন খুলে বিচ্ছিন্ন করা দুই পা উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন বলেন, কাঠগড়া এলাকা থেকে মাথাবিহীন নারীর খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

মাহফুজুর রহমান নিপু/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।