অনির্দিষ্টকালের জন্য সাজেক ভ্রমণে নিরুৎসাহিত করলো জেলা প্রশাসন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ০৩ অক্টোবর ২০২৪

পার্বত্য জেলা রাঙ্গামাটির সার্বিক পরিস্থিতি বিবেচনায় সাজেক ভ্যালিতে ভ্রমণে অনির্দিষ্টকালের জন্য নিরুৎসাহিত করেছে জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানান রাঙ্গামাটির অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম।

পার্বত্য জেলা রাঙ্গামাটির সার্বিক পরিস্থিতি বিবেচনায় সাজেক ভ্যালিতে ভ্রমণে অনির্দিষ্টকালের জন্য নিরুৎসাহিত করেছে জেলা প্রশাসন

বিজ্ঞপ্তিতে জানানো হয়, পার্বত্য জেলা রাঙ্গামাটির সার্বিক পরিস্থিতি বিবেচনায় জরুরি সভা হয়। সভায় জেলা আইনশৃঙ্খলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক সাজেকে ৪ অক্টোবর থেকে অনির্দিষ্টকালের জন্য পর্যটকদের ভ্রমণে নিরুৎসাহিত করা হয়েছে।

পার্বত্য জেলা রাঙ্গামাটির সার্বিক পরিস্থিতি বিবেচনায় সাজেক ভ্যালিতে ভ্রমণে অনির্দিষ্টকালের জন্য নিরুৎসাহিত করেছে জেলা প্রশাসন

এরআগে পার্বত্য জেলায় সংঘর্ষ ও বিশৃঙ্খলার কারণে ২৫ সেপ্টেম্বর থেকে তিন দফায় ভ্রমণে নিরুৎসাহিত করার সময় বাড়ানো হয় ৩ অক্টোবর পর্যন্ত। এখন আবারও খাগড়াছড়ির সংঘাতকে কেন্দ্র করে অনির্দিষ্টকালের জন্য পর্যটকদের সাজেক ভ্রমণে নিরুৎসাহিত করা হলো।

সাইফুল উদ্দীন/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।