গাজীপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু, তিন বাসে আগুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১২:৩৭ এএম, ০৩ অক্টোবর ২০২৪

 

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর মহানগরীর বগুড়া বাইপাস এলাকায় বাসচাপায় এক যুবক নিহত হয়েছেন। এ সময়ে স্থানীয় জনতা তিনটি বাসে আগুন দিয়েছে।

বুধবার (২ অক্টোবর) রাত সাড়ে ৯ টায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানায়, গাজীপুর শহর থেকে এক যুবক সাড়ে নয়টার দিকে মোটরসাইকেল নিয়ে টঙ্গীর দিকে যাচ্ছিল। এ সময়ে ঢাকা থেকে গাজীপুরগামী বলাকা পরিবহনের সঙ্গে বাসের সংঘর্ষ হয়। মোটরসাইকেলে থাকা যুবকের ঘটনাস্থলেই মৃত্যু হয়। এসময়ে আশপাশের কারখানার শ্রমিক ও উত্তেজিত জনতা বলাকা পরিবহনের তিনটি বাসে আগুন ধরিয়ে দেয়।

ভোগড়া ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার আরিফ হোসেন বলেন, স্থানীয় লোকজন তিনটি বাসে আগুন দিয়েছেন। একটি বাস পুরোপুরি পুড়ে গেছে। অন্য দুটিতে আগুন জ্বলছে। ঘটনাস্থলে উত্তেজিত জনতার ভিড় থাকার কারণে ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে এখনো পৌঁছাতে পারেনি।

গাজীপুরের বাসন থানার পরিদর্শক (তদন্ত) নন্দলাল চৌধুরী বলেন, বাসের চাপায় এক যুবক ঘটনানস্থলে মারা গেছেন। তাৎক্ষণিক তার পরিচয় জানা যায়নি। তাকে এলাকার লোকজন হাসপাতালে পাঠিয়েছেন। এ ঘটনার জেরে উত্তেজিত জনতা বলাকা পরিবহনের তিনটি বাসে আগুন ধরিয়ে দিয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস এলেও তারা জনতার ভয়ে আগুন না নিভিয়েই ফিরে যায়।

এমএআই/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।