সিদ্ধিরগঞ্জে মারধরের পর আ’লীগ নেতাকে পুলিশে সোপর্দ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৫:২৩ পিএম, ০২ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মারধর করে অ্যাডভোকেট আব্দুল লতিফ (৬০) নামের এক আওয়ামী লীগ নেতাকে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। বুধবার (২ অক্টোবর) দুপুরে উপজেলার পাইনাদী নতুন মহল্লা এলাকায় এ ঘটনা ঘটে।

আব্দুল লতিফ সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের আইন-বিষয়ক সম্পাদক। এছাড়া তিনি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সমর্থিত আইনজীবী ফোরামের সদস্য।

স্থানীয়রা জানান, দুপুরে আব্দুল লতিফকে একটি গ্রুপ জমি দখলের অপবাদ দিয়ে বেধড়ক মারধর করে। পরে পুলিশে ফোন দিয়ে তাকে সোপর্দ করা হয়। তিনি ছাত্র আন্দোলনের সময় গুলিতে নিহত মনির হোসেন (৫৬) হত্যা মামলার আসামি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন জানান, স্থানীয়রা তাকে আটক করে আমাদের ফোন দেন। এরপর আমাদের পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে থানায় হত্যা মামলা রয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বিকেলে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

রাশেদুল ইসলাম রাজু/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।