রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৫:০৭ পিএম, ০১ অক্টোবর ২০২৪

চাঁদপুরের মতলব দক্ষিণে নজরুল ইসলাম ঢালী (৫৫) নামের এক আওয়ামী লীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

মঙ্গলবার (১ অক্টোবর) সকালে একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় রডের সঙ্গে গলায় রশি লাগানো ঝুলন্ত অবস্থায় মরদেহটি পাওয়া যায়।

নিহতের স্ত্রী জেসমিন আক্তার বলেন, সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে স্বামীর সঙ্গে ফোনে শেষ কথা হয়। রাত ৮টার পর থেকে একাধিকবার ফোন করলেও রিসিভ করেননি। তার দাবি, তার স্বামীকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

ঘটনাটি তদন্তে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ বিভাগ) রাশেদুল হক চৌধুরীসহ চাঁদপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পিবিআইয়ের উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেন বলেন, শরীরের একটি পায়ের ওপরের অংশে ছেঁচড়ানো দাগ রয়েছে। আর কোথাও আঘাতের চিহ্ন নেই। প্রযুক্তির মাধ্যমে ছায়া তদন্ত কাজ চলছে।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেহ আহম্মেদ বলেন, মরদেহ ময়নাদতন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

শরীফুল ইসলাম/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।