ছাত্র আন্দোলনে গুলি

ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের আহ্বায়ক অনি রিমান্ডে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৩:৫০ পিএম, ০১ অক্টোবর ২০২৪

ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের আহ্বায়ক নওশেল আহমেদ অনির দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আদালতে আবেদন করে পুলিশ। ময়মনসিংহ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রওশন জাহান দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালতের পরিদর্শক পিএসএম মোস্তাছিনুর রহমান জাগো নিউজকে রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে রোববার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে ঢাকার মোহাম্মদপুর এলাকার একটি বাসা থেকে অনিকে গ্রেফতার করা হয়।

ছাত্র আন্দোলনে গুলি/ ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের আহ্বায়ক অনি রিমান্ডে

সূত্র জানায়, ময়মনসিংহে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে নওশেল আহমেদকে পিস্তল হাতে মিছিলে দেখা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমে সে ভিডিও ভাইরাল হয়। পরে ভিডিওচিত্র দেখে ছাত্রলীগ নেতা নওশেল আহমেদকে শনাক্ত করা হয়।

গত ১৯ জুলাই সন্ধ্যায় ময়মনসিংহ নগরের মিন্টু কলেজ এলাকায় বৈষম্যবিরোধী আন্দোলনকারীদের সঙ্গে আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য মোহিত উর রহমানের কর্মী ও পুলিশের সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে নিহত হন রেদোয়ান হোসেন (২৪)। তিনি ময়মনসিংহ নগরের আকুয়া চৌরঙ্গী মোড় এলাকার আসাদুজ্জামানের ছেলে ও ফুলবাড়িয়া কলেজের সম্মান (অনার্স) চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন।

ওই ঘটনায় গত ২৪ জুলাই ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আজগর আলী বাদী হয়ে অজ্ঞাতপরিচয় ১৫০-২০০ জনকে আসামি করে একটি মামলা করেন।

মঞ্জুরুল ইসলাম/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।