কুষ্টিয়া

সড়ক দুর্ঘটনায় নিহত ৪ শিক্ষার্থীর পরিবারের পাশে জামায়াত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ১০:০২ এএম, ০১ অক্টোবর ২০২৪

কুষ্টিয়ার সড়ক দুর্ঘটনায় নিহত চার শিক্ষার্থীর পরিবারের পাশে দাঁড়িয়েছেন জামায়াতে ইসলামীর নেতারা। সোমবার বিকেলে কুষ্টিয়া জেলা জামায়াতের আমির অধ্যাপক আবুল হাশেমের নেতৃত্বে জেলা জামায়াতের একটি টিম নিহতদের পরিবারের কাছে যায়। তারা পরিবারগুলার মাঝে নগদ অর্থ তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন যশোর-কুষ্টিয়া অঞ্চলের জামায়াতের টিম সদস্য এ কে এম আলী মহসিন, কুমারখালী-খোকসার জামায়াতে ইসলামের সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী আফজাল হোসেন।

এসময় সংক্ষিপ্ত এক বক্তব্যে জেলা জামাতের আমির অধ্যাপক আবুল হাশেম বলেন, পরিবারগুলার যে ক্ষতি হয়েছে তা কোনোভাবেই পূরণ হওয়ার নয়। তবে নিহতের বাবা-মা এক প্রকার ভাগ্যবান যে তাদের সন্তানরা বুকে কোরআন নিয়ে মৃত্যুবরণ করেছেন। আমরা আপনাদের ভাই, সমবেদনা জানাতে এসেছি, পাশে থাকতে এসেছি।

এর আগে রোববার সকালে মসজিদ থেকে বাড়ি ফেরার সময় কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের কুটিপাড়াতে সড়ক দুর্ঘটনায় নিহত হয় চার শিক্ষার্থী।

আল-মামুন সাগর/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।