সিদ্ধিরগঞ্জে তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৬:০৩ এএম, ০১ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সড়কের পাশ থেকে তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে জালকুড়ি দশপাইপ এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতদের নাম-পরিচয় তাৎক্ষণিক শনাক্ত করা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, সোমবার রাতে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের দশপাইপ এলাকায় সড়কের পাশে তরুণ-তরুণীর মরদেহ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। নিহত নারীর পরনে ছিল গোলাপী রঙের সালোয়ার ও লাল রঙের কামিজ এবং পুরুষের পরনে ছিল চেক শার্ট ও জিন্স প্যান্ট। ওই নারীর ওড়নায় একটি চিরকুট প্যাঁচানো ছিল। সেখানে লেখা ছিল, ‘আসসালামু আলাইকুম, আপনাদের সমাজে সবার কাছে আমাদের দুজনকে একসঙ্গে মাটি দিয়েন।’

ওসি আরও জানান, নিহত তরুণের বয়স আনুমানিক ২৫ এবং তরুণীর ২০ বছর। তাদের দুজনের মুখের ভেতর থেকে দুর্গন্ধ বের হচ্ছে। মরদেহের পাশে একটি বোতল পাওয়া গেছে। সেটির ভেতর থেকেও দুর্গন্ধ পাওয়া যাচ্ছে। এটা আত্মহত্যা নাকি হত্যা তা ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে নিশ্চিত হওয়া যাবে। নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

ময়নাতদন্তের জন্য দুজনের মরদেহ নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

রাশেদুল ইসলাম রাজু/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।