ছাত্র আন্দোলনে গুলি

ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের আহ্বায়ক অনি কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৭:৫৭ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২৪

ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের আহ্বায়ক নওশেল আহমেদ অনিকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে ময়মনসিংহ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়। পরে বিচারক রওশন জাহান রিমান্ড শুনানির দিন ধার্য করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের উপ-পরিদর্শক (এসআই) নাছিমা আক্তার জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নওশেল আহমেদ অনিকে ১০ দিন রিমান্ডে নিতে আবেদন করে জেলা গোয়েন্দা পুলিশ। আদালত রিমান্ড শুনানির দিন ধার্য করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

এরআগে রোববার (২৯ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে ঢাকার মোহাম্মদপুর এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র্যাব জানায়, ময়মনসিংহে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে নওশেল আহমেদকে পিস্তল হাতে মিছিলে দেখা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমে সে ভিডিও ভাইরাল হয়। ওই ভিডিও দেখে তাকে শনাক্ত করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত ১৯ জুলাই সন্ধ্যায় ময়মনসিংহ নগরের মিন্টু কলেজ এলাকায় বৈষম্যবিরোধী আন্দোলনকারীদের সঙ্গে আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য মোহিত উর রহমানের কর্মী ও পুলিশের সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে নিহত হন রেদোয়ান হোসেন (২৪)। তিনি ময়মনসিংহ নগরের আকুয়া চৌরঙ্গী মোড় এলাকার আসাদুজ্জামানের ছেলে ও ফুলবাড়িয়া কলেজের সম্মান (অনার্স) চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন।

ওই ঘটনায় গত ২৪ জুলাই ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) আজগর আলী বাদী হয়ে অজ্ঞাতপরিচয় ১৫০-২০০ জনকে আসামি করে মামলা করেন।

মঞ্জুরুল ইসলাম/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।