অপহরণ করে মুক্তিপণ দাবি, সাবেক ডিবিপ্রধান হারুনের বিরুদ্ধে মামলা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২৪

শাহীন আল মামুন নামের এক ব্যক্তিকে অপহরণ করে দুই কোটি টাকা মুক্তিপণ দাবির অভিযোগে সাবেক ডিবিপ্রধান হারুন অর রশিদকে প্রধান আসামি করে মামলা হয়েছে।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় করা ওই মামলায় সাতজনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাতপরিচয় আসামি করা হয়েছে আরও সাতজনকে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে মামলার বিষয়টি নিশ্চিত করেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন। তিনি বলেন, মামলাটির বিষয়ে নারায়ণগঞ্জ আদালত থেকে আদেশ এসেছে।

এরআগে ২৫ সেপ্টেম্বর ভুক্তভোগী শাহীন আল মামুন নারায়ণগঞ্জ আদালতে আবেদন করেন। পরে শনিবার (২৮ সেপ্টেম্বর) মামলাটি সিদ্ধিরগঞ্জ থানায় রুজু হয়।

মামলার বাদী শাহীন আল মামুন সিদ্ধিরগঞ্জের ৪ নম্বর ওয়ার্ডের ওয়াপদা কলোনি এলাকার বাসিন্দা মোহাম্মদ আলীর ছেলে।

মামলার বাকি আসামিরা হলেন সাবেক যুগ্ম কমিশনার ও সাবেক ডিবির সেকেন্ড ইন কমান্ড সঞ্জিত কুমার রায়, সিলেট জেলার আজিজুল রহমানের ছেলে জাকারিয়া ইফতেখার শামীম (৪৫), ঢাকার কোতোয়ালি থানার আব্দুর রহমানের ছেলে কে এম রুবেল (৪৫), দক্ষিণ কেরানীগঞ্জের নুর হোসেনের ছেলে মোহাম্মদ মালেক (৪২), সিদ্ধিরগঞ্জের মৃত আব্দুল হাইয়ের ছেলে মহসীন ভূইয়া (৫৩) ও নোয়াখালীর মৃত ফিরোজ আহাম্মেদের ছেলে বোরহান উদ্দিন আহাম্মেদ মিঠু (৫৫)।

রাশেদুল ইসলাম রাজু/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।