মোবাইল নিয়ে বিবাদে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ১২:৩২ এএম, ৩০ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

নেত্রকোনার কেন্দুয়ায় মোবাইল নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষের হামলায় সাবিকুল ইসলাম (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। রোববার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত সাবিকুল কেন্দুয়া উপজেলার গন্ডা ইউনিয়নের পাহাড়পুর গ্রামের চান মিয়ার ছেলে। শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছিলেন তিনি।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সাবিকুলের সঙ্গে তার প্রতিবেশী তারা মিয়ার জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছিল। এ ঘটনায় স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য নুরুল্লাহ শুরু থেকেই তারা মিয়ার পক্ষ নিয়ে সাবিকুলদের সঙ্গে বিরোধ করতেন। প্রায় দুই বছর আগে সাবিকুলের একটি মোবাইল হারিয়ে গেলে সেটি উদ্ধার হওয়ার পর নুরুল্লাহ ওই ফোনটি নিজের কাছে আটকে রাখেন।

শনিবার রাতে গ্রামের একটি দোকানে মোবাইল নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে নুরুল্লাহ তার লোকজন নিয়ে সাবিকুলের ওপর হামলা চালান। এসময় সাবিকুল ও তার বন্ধু একই গ্রামের শরীফুল্লাহ গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে সাবিকুলের অবস্থার অবনতি হলে চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাতেই সেখানে নেওয়া হলেও অবস্থার আরও অবনতি হলে রাজারবাগ বিএমকে হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে রোববার রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সাবিকুলের।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমদাদুল হক তালুকদার এবং সেনা ক্যাম্পের ক্যাপ্টেন শাহাদাৎ হোসেন।

এইচ এম কামাল/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।